counter বালিয়াডাঙ্গী উপজেলায় প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে স্ট্রিট লাইটের শুভ উদ্বোধন করেন-সুজন

বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলায় প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে স্ট্রিট লাইটের শুভ উদ্বোধন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: বালিয়াডাঙ্গী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় স্ট্রিট লাইট স্থাপন করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মো: মাজহারুল ইসলাম সুজন।

শেখ হাসিনার উদ্যোগ বিনামূল্যে স্ট্রিটলাইট এই প্রতিপাদ্য কে সামনে রেখে ঠাকুরগাঁও-২ আসনের আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বরাদ্দ থেকে আজ বুধবার বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে সোলার প্যানেল স্ট্রিটলাইট শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হয়ে স্ট্রিটলাইটের শুভ উদ্বোধন করেন
ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।।

আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,বাংলাদেশ বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, বালিয়াডাঙ্গী উপজেলার হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সুজন ঘোষ ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এ সময় সুজন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের ছোঁয়ায় প্রত্যেক জেলায় উপজেলায় উন্নয়নের জোয়ার বইছে। তার স্বপ্ন বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ করার। তারই ধারাবাহিকতায় তারা উন্নয়নের কাজ করে চলেছেন বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর