counter বালিয়াডাঙ্গীতে দক্ষিণ দুয়ারী সোপরা দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরন করেন-সুজন

বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে দক্ষিণ দুয়ারী সোপরা দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার।

নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর কবুল হবে না।

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।

আজ বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ দুয়ারী সোপরা দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।

এই বিভাগের আরো খবর