counter বাঘাতে যুবলীগ নেতা সুইটকে বহিস্কার নিয়ে ঝড় উঠেছে এফবিতে

বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাঘাতে যুবলীগ নেতা সুইটকে বহিস্কার নিয়ে ঝড় উঠেছে এফবিতে

এম ইসলাম দিলদার,রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলার পৌর যুবলীগ নেতা সাজ্জাদ মাহমুদ সুইট কে সাময়িক বহিষ্কৃত করাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদি ঝড় উঠেছে। Mukta Pq আইডি হতে পোস্ট করা হয়েছে হুবহু,হাতে কলম থাকলেই সব কিছু করতে হয়না।সুইট এর মত ছেলেরা দলের হয়ে জামাত বিএনপির আন্দলনের বিরুদ্ধে সংগ্রাম করে ভাল ত্যাগ রয়েছে যা অনেকেরই নেই।বড় বড় অপরাধ আমাদের অনেকেরই আছে হয়তো তাই বলে সবাই কলমের অপব্যবহার করে না।

কমেন্টে Salim Sordarআইডি হতে লিখেছেন,সঠিক কথা বলেছেন,সুইট যদি হাইব্রিড হয়তো তা হলে বহিষ্কার হয়তো না ১০০% গেরান্টি।
Sanowar Suruj আইডি হতে কমেন্ট হয়েছে,,সুইট কে বহিস্কার করার আগে যারা যুবলীগের অফিসের নাম ব্যবহার করে জুয়ার আসর বসিয়ে ছিল।তাদের বহিস্কার করা দরকার ছিল।
পরে আবার কমেন্টে লিখা হয়,গরীবের চাল মেরে বিক্রি করা কি অপরাধ না? যদি অপরাধ হয়ে থাকে তবে তাদেরকে আগে বহিস্কারের দাবি জানাচ্ছি।
Md.Hafijul islam james আইডি লিখেছেন,এই সিদ্ধান্তে বাঘার রাজনীতির ওপরে আমার চরম ক্ষোভ জন্ম হলো।ধিক্কার জানাই।
Shipon Shipon Shipon আইডি হতে কমেন্ট লিখেছেন,বাঘার সর্বপ্রথম আওয়ামীলীগ নামীকামী মানুষ হিসেবে পরিচিত ছিলেন মরহুম(এ জেড)ভাই।তারই বংশের কারো রক্তের দূষন এই ভাবনা গ্রহণযোগ্য নয়।এ রকম লোভ লালসা থাকলে আজ তাদের পরিবারে থাকত অট্রোলিকায় গড়ত অঢেল সম্পদ।
Halim Habib আইডি হতে,নেতাদের কাজের জন্যই দলটি আজ প্রশ্নবৃদ্ধ, ভয়ে জনগন,আওয়ামীলীগ কে নিচে নামানোর জন একমাত্র তৃনমুল দায়ী।
Abu Shahin আইডি লিখেছেন কমেন্টে, বহিস্কার করেই কি প্রতিভা দমিয়ে রাখা যায়??? পদ পেলেই কি নেতা বনে যাওয়া যায়??? পদ পদবী ছিল না কিন্তু সুইটরা ছিল আছে থাকবেই।
এভাবেই সাজ্জাদ মাহমুদ সুইট কে বহিস্কারের ফলে চলমান রয়েছে Mukta pq আইডিতে ঝড়ের গতি।
উলেখ্য, ১সেপ্টেম্বর বাঘা পৌর শাখার যুবলীগের সভাপতি শাহিন আলম ও সাধারণ সম্পাদক যুবাইদুল হক এর স্বাক্ষরিত এক পত্রে সাজ্জাদ মাহমুদ সুইট পিতা – সাজদার রহমান বাঘা,রাজশাহী যুবলীগের গঠনতন্ত্রের শৃঙ্খলা ভংঙ্গের জন্য সাময়িক বহিস্কার করা হয়েছে বলে জানান।

এই বিভাগের আরো খবর