counter পুঠিয়ায় মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পুঠিয়ায় মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক : বানেশ্বরে অবাধে চলছে মাদক ব্যবসা, ধরাছোঁয়ার বাইরে মূলহোতা শিরোনামে অনলাইন নিউজ পোর্টাল দ্যা ডেইলি ক্যাম্পাসসহ বিভিন্ন পত্রিকায় মাদক ব্যবসায়ীদের সঠিক তথ্য প্রমানের ভিত্তিতে নিউজ প্রকাশিত হয়। নিউজ প্রকাশিত হবার পর থেকে ভয়ে নড়েচড়ে বসে পুঠিয়া উপজেলার বানেশ্বরের মাদক ব্যবসায়ী ও বিভিন্ন এলাকা হতে আশা মাদক সেবনকারিরা। পুলিশ যখন চারদিকে মাদকের চিরুনি অভিযান পরিচালনা করছেন।ঠিক তখনই সোমবার আনুমানিক রাত্রি ৯.৩০মিনিটে ০১৭৮৭-০২৫০০১ এই নাম্বারে মাদক সম্রাট ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ী মিলন ও তার সহযোগী মোবাইল ফোন ০১৭২৭-৮৩৬৪৮৯ নাম্বার হতে কল দিয়ে বস্তুনিষ্ঠ নিউজ প্রকাশ করার জন্য প্রান নাশের হুমকি দেন। তিনি আরো বলেন সাংবাদিক, পুলিশ, ডিবি,র‍্যাব কে টাকা দিয়ে পুশে রাখেন।

তিনি বলেন যেখানে তোকে পাবো সেখানে হত্যা করবো বলে হুমকি দেন। বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল মোঃআবুল কালাম সাহিদ কে জানালে তিনি পুঠিয়া থানায় জিডি করতে বলেন এবং দূত পদক্ষেপ দেওয়ার আশ্বাস দেন।তিনি আরো বলেন কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না সে যে দলের হোক না কেন রাজশাহী পুঠিয়া-দূর্গাপুর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃরেজাউল ইসলাম জিডি গ্রহন করেন।

পুঠিয়া থানার জিডি নাম্বার-২৬০ তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আস্বাস দেন।সেই সাথে পুঠিয় থানাকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।সকল পুলিশ সদস্যদের নিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করবেন বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর