counter পদ্মার বুকে নতুন ইতিহাস সৃষ্টি করায় প্রধানমন্ত্রীকে রানা বখতিয়ারের অভিনন্দন

বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পদ্মার বুকে নতুন ইতিহাস সৃষ্টি করায় প্রধানমন্ত্রীকে রানা বখতিয়ারের অভিনন্দন

অস্ট্রিয়া প্রতিনিধিঃ বিজয়ের মাসে নিজস্ব অর্থায়নে বাংলার ইতিহাসে সবচেয়ে বড় পদ্মা সেতু নির্মান করায় আওয়ামী লীগের সভানেত্রী ও দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শ্রদ্ধা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রিয়া শাখার সাধারণ সম্পাদক রানা বখতিয়ার। 
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় রানা বখতিয়ার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে উন্নয়ন হয়। জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। যার বাস্তব প্রমাণ আজকের পদ্ধা সেতু। আমাদের স্বাধীনতার মূলমন্ত্র ছিল দেশপ্রেম। দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়েই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল আপামর জনতা। ৩০ লক্ষ প্রাণ আর দুই লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন ভূখণ্ড, লাল সবুজের পতাকা।
রানা বখতিয়ার বলেন, বংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার হলো উন্নয়নের সুফল থেকে যাতে কেউই বঞ্চিত না হয় সে-লক্ষ্যে সরকার টেকসই উন্নয়ন করে এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, সত্য আর ন্যায় প্রতিষ্ঠার দৃঢ় সংকল্প থাকলে পদ্মা সেতুর মত স্থাপনা সৃষ্টি করা কোনো ব্যাপারই না। দেশে আর্থিক সক্ষমতা এবং একজন শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই তাঁর নেতৃত্বে বহু অর্জনের সাথে স্বপ্নের পদ্মা সেতু আজ পুরো দৃশ্যমান হয়েছে।
তিনি আরও বলেন, পদ্মা সেতু নির্মাণের প্রস্তাবে সে সময় অনেকেই উন্নয়ন সহযোগীদের অর্থায়ন ছাড়া নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মাণ সম্ভব নয় বলে মন্তব্য করেছিলেন। পদ্মা সেতু না হওয়া নিয়ে অনেকেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। কিন্তু সকল ষড়যন্ত্র এবং বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে নিজস্ব অর্থে স্বপ্নের পদ্মা সেতুর পুরো কাঠামো এখন দৃশ্যমান। দেশের আর্থিক সক্ষমতা আছে বলেই এত বড় কাজ সম্পন্ন করা সম্ভব হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এই বিভাগের আরো খবর