মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ এখন করোনার হটস্পট

নারায়ণগঞ্জে গত কয়েক ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত নারায়ণগঞ্জে ৫ জনের মৃত্যু হয়েছে।   নারায়ণগঞ্জকে করোনার হটস্পট হিসেবে মনে করছে আইইডিসিআর ও স্বাস্থ্য অধিদফতর। ফলে  এখন নারায়ণগঞ্জের দিকে বিশেষ নজর রাখা হচ্ছে বলে অধিদফতরের পক্ষ থেকে জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীও গত রোববার গোটা সিটি করপোরেশন এলাকা ও সদর উপজেলা লকডাউন করতে প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট মহলের কাছে চিঠি দিয়েছেন। আইভী তার সিটিতে কারফিউ জারির দাবির পর কড়া অবস্থান নিয়েছে প্রশাসন।

গত কয়েক ঘণ্টায় নারায়ণগঞ্জের তিন বাসিন্দা কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেলে স্বাস্থ্য অধিদফতর এখন নারায়ণগঞ্জের দিকে বিশেষ নজর রাখছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত নারায়ণগঞ্জে ৫ জনের মৃত্যু হয়েছে।

সোমবার ব্রিফিংয়ে আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, “গত ২৪ ঘণ্টায় যাদের সংক্রমণ আমরা নিশ্চিৎ করতে পেরেছি তাদের ১২ জন নারায়ণগঞ্জের। নারায়ণগঞ্জে ক্লাস্টার হিসেবে চিহ্নিত করেছি, সেখানে বেশ কিছু কার্যক্রম গ্রহণ করা হয়েছে, যাতে ওখান থেকে সংক্রমণ দ্রুত ছড়িয়ে না পড়ে। পরবর্তীতে রয়েছে মাদারীপুরের এলাকা।”

এই বিভাগের আরো খবর