counter নরসিংদীতে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার ১০ জন

শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার ১০ জন

মোঃ সালাহউদ্দিন আহমেদঃ নরসিংদীর পলাশে ৬ মাদক ব্যবসায়ী ও ৪ ছিনতাইকারীসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ও শনিবার পলাশ উপজেলার পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করে পলাশ থানা পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মাদক ও ছিনতাইয়ের মামলা দায়ের করা হয়েছে।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পলাশ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই মাহবুবুর রহমান হামিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর সাকিনস্থ মাওরাবাড়ী বস্তিতে অভিযান পরিচালনা করে ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো সুলতানপুর গ্রামের মৃত কামলাল রবি দাসের ছেলে ইন্দ্রজিত রবি দাস (৩০), মোহন লাল রবিদাসের ছেলে সংকর রবি দাস (৪৫), মৃত কানাই লাল রবি দাসের ছেলে সাধন রবি দাস (৫০), সন্তুস রবি দাস (৪৫), বিগল রবি দাসের ছেলে সুমন রবি দাস (২০) ও বিল্লাল মিয়ার ছেলে জীবন মিয়া (৩০)। এসময় তাদের কাছ থেকে ২০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ ও ৮০০ লিটার মদ তৈরির উপকরণ জাওয়া উদ্ধার করা হয়।

এদিকে শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে জিনারদী ইউনিয়নের রাবান বাজার এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ ছিনতাইকারীকে স্থানীয়রা আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে থেকে ইজিবাইক উদ্ধারসহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী সদর উপজেলার হাজীপুর (দাসপাড়া) এলাকার আঃ ছালামের ছেলে আতিকুল ইসলাম (২০), মৃত হরিদাসের ছেলে সঞ্জয় কুমার দাস (২১) ও মৃত মরম আলীর ছেলে মোঃ রবিন (২১)।

একই দিন রাত পৌনে দশটার দিকে তালতলী বাজারের শিহাব ডিজিটাল স্টুডিও ও মোবাইল সার্ভিসিংয়ের দোকান থেকে মোবাইল ফোন চুরির ঘটনায় শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মৃত আব্দুর রব মিয়ার ছেলে মোঃ উজ্জল মিয়া (৪০) কে গ্রেফতার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী এবং মাদক ব্যবসায়ীরা চোলাই মদ তৈরির কারিগর ও দীর্ঘদিন ধরে মদ বিক্রি করে আসছিল। এসব ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর