counter বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা নতুন ২০ জনসহ মোট ১৩৩৯ জন

শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা নতুন ২০ জনসহ মোট ১৩৩৯ জন

মোঃ সালাহউদ্দিন আহমেদঃ নরসিংদী জেলায় বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে আরও ২০ জন করোনায় আক্রান্ত ও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ১ হাজার ৩৩৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৮৬৪ জন, শিবপুর উপজেলায় ১২৫ জন, পলাশ উপজেলায় ১১২ জন, মনোহরদী উপজেলায় ৭২ জন, বেলাব উপজেলায় ৭১ জন ও রায়পুরা উপজেলায় ৯৪ জন।

এ পর্যন্ত এ জেলায় মৃত্যু হয়েছে ২৯ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৮ জন, পলাশ উপজেলায় ১ জন, বেলাব উপজেলায় ৪ জন, রায়পুরা উপজেলায় ৩ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন। আজ রবিবার (২৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন।

এ জেলা থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ৬ হাজার ৮৮৪ টি আর ফলাফল পাওয়া যায় ৬ হাজার ৪৩৮ টি। এ পর্যন্ত আইসোলেশন মুক্ত ৮৭৫ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ২৫ জন ও হোম আইসোলেশনে আছে ৪১০ জন। উল্লেখ্য, নতুন ২০ জন করোনা আক্রান্তদের নমুনা সংগ্রহ ও ফলাফল : ১৮ জুন নমুনা সংগ্রহ করে ১৯ জুন আইপিএইচ এ পাঠানো হলে ৮৮টি নমুনার ফলাফল পাওয়া যায়।

এতে ১২ টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নরসিংদী সদর উপজেলার ৫, শিবপুর উপজেলার ১, পলাশ উপজেলার ৫ ও রায়পুরা উপজেলার ২, বেলাব উপজেলায় ১ জন ও একই ল্যাব পাঠানো ১৯ জুন সংগৃহীত ২০ জুন পাঠানো ৭৯ টি নমুনার মধ্যে ৮ টি পজিটিভ রিপোর্ট আসে। এতে সদর উপজেলার ৩ টি, শিবপুর উপজেলার ১টি, মনোহরদী উপজেলা ২ টি ও রায়পুরা উপজেলার ২টি।এদিকে নরসিংদী সদর উপজেলার মাধবদীর দুটি ওয়ার্ডে রেড জোন চিহ্নিত করে লকডাউন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর