counter নকলায় ৭১'র চেতনা নামক একটি সামাজিক সংগঠনের বিজয় দিবস পালন

বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নকলায় ৭১’র চেতনা নামক একটি সামাজিক সংগঠনের বিজয় দিবস পালন

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় ৭১’র চেতনা নামক একটি সামাজিক সংগঠন এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস/২০২০ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সদস্যদের উপস্থিতিতে উক্ত সংগঠনের অফিসকক্ষের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

সকাল ৭ টায় সরকারী হাজী জালমাহমুদ কলেজ শহীদ মিনার প্রঙ্গনে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা প্রদর্শন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সকাল ৮ টায় উক্ত সংগঠনের কেন্দ্রীয় সভাকক্ষে সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে উক্ত সংগঠনের সকল নেতৃবৃন্দের বিজয়ের উল্লাস ভাগাভাগির জন্যে জনসাধারণের মাঝে সকালের আহার বিতরণ করা হয় ।

এসময় উক্ত সংগঠনের অন্যতম যুবনেতা নেওয়াজ শরীফ, বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, উপ-কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদ, নাজমুল হুদা অনিক সিনিয়র সহ-সভাপতি ৪নং গৌড়দার ইউনিয়ন আওয়ামী যুবলীগ। মিলন মাহমুদ ও ইউনিয়ন যুবলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মামুন আকন্দ, সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর