counter নওগাঁয় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, ঘাতক স্বামী আটক

মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নওগাঁয় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, ঘাতক স্বামী আটক

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ছামছুন নাহার (৩৮) এর মৃত্যু হয়েছে। রোববার (১২ জুলাই) সন্ধ্যায় পারিবারিক কলহের জেরে উপজেলার আতাইকুলা গ্রামে এই ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের পর স্বামী সিরাজুল ইসলাম পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোর্পাদ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের আবেদ আলীর ছেলে সিরাজুল ইসলামের সাথে উপজেলার এনায়েতপুর মঙ্গলপাড়া গ্রামের আব্দুল হামিদের মেয়ের বিয়ে হয় প্রায় ২০ বছর আগে।
বিয়ের পর থেকেই সংসারে নানান বিষয় নিয়ে কলহ লেগেই থাকতো। এর মধ্যেই তাদের একবার বিবাহ বিচ্ছেদও হয়, তারপর পারিবারিক ভাবে সমঝতার ভিত্তিতে পুণরায় বিয়ে করে ঘর সংসার শুরু করে।
কিন্তু তাদের সংসারে কলহ পিছু ছাড়েনা। এরমধ্যে তাদের সংসারে ৩টি পুত্র সন্তানের জন্ম হয়।

কলহের জের ধরে রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় স্ত্রী ছামছুন নাহারকে নিজ ঘরে ছুরিকাঘাত করে পালিয়ে যাবার সময় প্রতিবেশিরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং ছুরিকাঘাতে আহত স্ত্রীকে উদ্ধার করে রাণীনগর স্বাস্থকমপ্লেক্স এ নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের শ্বশুর আবেদ আলী জানান, সংসার জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকতো। সেই জের ধরে এই হত্য কান্ড হতে পারে বলে ধারণা করছি।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পোঁছে সিরাজুল ইসলাম কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

এই বিভাগের আরো খবর