counter দেশপ্রেমিক বিরোধী দল চাই : নৌপ্রতিমন্ত্রী

বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দেশপ্রেমিক বিরোধী দল চাই : নৌপ্রতিমন্ত্রী

ডেস্ক নিউজ :  নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা দেশবিরোধী কোনো মানুষ চাই না, আমরা দেশপ্রেমিক একটি বিরোধী দল চাই। যে দল দেশের কল্যাণে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী এডিপি প্রকল্পের আওতায় হুইল চেয়ার, বাইসাইকেল, ভ্যানগাড়ি, সেলাই মেশিন ও ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ এবং মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

বর্তমান বৈশ্বিক মহামারী কোভিড-১৯-এর মধ্যেও বর্তমান সরকার দেশের অর্থনৈতিক চাকা সচল রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে উল্লেখ করে খালিদ মাহমুদ বলেন, বিগত সরকারগুলোর আমলে যারা দুর্নীতি করে অর্থ সম্পদ করেছে, তারা বর্তমান সরকারের সফলতা মেনে নিতে পারছে না।

দেশ বিরোধীদের সতর্ক করে দেশের উন্নয়নে বাধা প্রদান করা হলে কঠোরভাবে দমন করার হুশিয়ারি দেন নৌপ্রতিমন্ত্রী।

১২ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সুগার মিলস্ থেকে নাওয়াভিটা হাট হয়ে মাহেরপুর হাট জিসি পর্যন্ত রাস্তা প্রশস্থকরণ, চার কোটি টাকা ব্যয়ে গোপেন সাহার হাটে দ্বিতল গ্রামীণ বাজার ভবন (৪ তলা ভিত বিশিষ্ট) নির্মাণ কাজ এবং পাঁচ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ ভবন এবং হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রতিমন্ত্রী।

এ ছাড়া ২০১৯-২০ অর্থবছরের এডিপি প্রকল্পের আওতায় ২২টি হুইল চেয়ার, ৩০টি ভ্যানগাড়ি, ৭২টি বাইসাইকেল, ৬৩টি সেলাই মেশিন বিতরণ এবং তার ঐচ্ছিক তহবিল থেকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নগদ অর্থ বিতরণের পাশাপাশি বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

এই বিভাগের আরো খবর