মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দূর্গাপুরে গ্রাম পুলিশদের আর্থিকভাবে সহায়তা করলেন ইউএনও মহসীন মৃধা

জেলা প্রতিনিধি, রায়হান ইসলাম: করোনা ভাইরাসের কারনে বর্তমানে নাকাল পুরো বিশ্ব। এই ভাইরাসের কারনে কোন ভাবেই লাগাম টেনে ধরা যাচ্ছেনা মৃত্যুর মিছিলের। বাংলাদেশেও ব্যাপক প্রভাব পড়েছে ভাইরাসটির। প্রতিদিন বেড়ে চলেছে মৃত্যুর সংখ্যা। বাংলাদেশ সরকারও করোনা ভাইরাস মোকাবেলায় নিয়েছে ব্যাপক প্রস্তুতি।

এরই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে রাজশাহীর দূর্গাপুর উপজেলা প্রশাসনের সুযোগ্য নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা। দিন রাত ২৪ ঘন্টা সবাইকে সাথে নিয়ে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন তিনি। তার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উপজেলার সাত ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা। আর তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা নিজ উদ্যোগ গ্রাম পুলিশ সদস্যদের হাত ধোয়ার জন্য সাবান ও নগদ অর্থ প্রদান করেন ।

শুক্রবার সকালের দিকে উপজেলা পরিষদ চত্বরে ৬৩ জন গ্রাম পুলিশের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে হাত ধোয়ার সাবান ও নগদ অর্থ প্রদান করায় নির্বাহী কর্মকর্তাকে অসংখ্য ধন্যবাদ জানান গ্রাম পুলিশের সদস্যরা।

এসময় ইউএনও মহসীন মৃধা বলেন, দেশের এ সংকটময় মুহূর্তে নিজেদের কথা না ভেবে দেশের কল্যানে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন গ্রাম পুলিশ সদস্যরা। জীবনের ঝুঁকি নিয়ে উপজেলা প্রশাসন এবং থানা পুলিশের সাথে কাজ করার পাশাপাশি সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন তারা। তাই আমার এ ক্ষুদ্র প্রয়াস তাদের কাজের গতিকে আরো ত্বরান্বিত করবে বলে আমি মনে করি।

এই বিভাগের আরো খবর