মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দূর্গাপুরে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করলো প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দূর্গাপুরে পূর্ব শত্রুতার জের ধরে আবুল হোসেন(৫০) নামের এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে হোসেন আলীর পুত্র জেহেল আলীর বিরুদ্ধে । আর এঘটনায় দূর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবার ।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার মাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত আবুল হোসেন উপজেলার মাড়িয়া গ্রামের মৃত হুরমত আলীর ছেলে। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার রাত ৯টার দিকে পূর্বপরিকল্পিতভাবে আবুল হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি পুকুর পাড়ে নিয়ে যায় জেহেল আলী এরপর কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল হোসেনকে হাতুড়ি দিয়ে পেটাতে থাকে জেহেল আর তার এ কাজে সহযোগিতা করে আদম আলীর ছেলে মামুন আলী। পেটানোর এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় আবুল পরে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশিদা বানু কনা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে দ্রুত তদন্ত করে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর