counter তাড়াইলে বিএনপি'র দু'পক্ষের একই স্থানে পাল্টাপাল্টি সভা আহবান

মঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

তাড়াইলে বিএনপি’র দু’পক্ষের একই স্থানে পাল্টাপাল্টি সভা আহবান

মুকুট দাস মধু,তাড়াইল(কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের তাড়াইলে একই সময় ও স্থানে বিএনপি’র দুই পক্ষের পাল্টাপাল্টি সভা আহবান করেছে।

জানা গেছে,বিগত ১০ অক্টোবর’২০২০ জেলা বিএনপি’র নেতৃবৃন্দের স্বাক্ষরিত সাবেক উপজেলা সভাপতি মো.সাইদুজ্জামান মোস্তাফা’কে আহবায়ক এবং ১৫ জন যুগ্ম-আহবায়ক করে ৭১ সদস্যবিশিস্ট তাড়াইল উপজেলা আহবায়ক কমিটির অনুমোদন দেয়ার পর থেকেই স্থানীয় বিএনপি দুটি ভাগে বিভক্ত হয়ে হয়ে যায়।আহবায়ক কমিটি সোমবার (৩০নভেম্বর) বেলা ২ টায় উপজেলা সদর বাজারে অবস্থিত অক্সফোর্ড কিন্ডারগার্টেনে নবগঠিত কমিটির পরিচিতি সভা আহবান করে।বিভক্ত অপর গ্রুপটির পক্ষ থেকে একই স্থানে ও সময়ে উপজেলা সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে দলের গতিশীলতা আনায়নে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা আহবান করে।আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কায় স্থানীয় প্রশাসন উভয় পক্ষকেই সভা না করার নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা বিএনপি’র আহবায়ক মো.সাইদুজ্জামান মোস্তফা জানান,তাড়াইল থানার অফিসার ইনচার্জ আমাকে মুঠোফোনে সভা না করার জন্য আহবান করেন।

অপর গ্রুপের নেতৃত্বে থাকা উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন লিটনের নেতৃত্বে একই স্থানে ও একই সময়ে মতবিনিময় সভা করার জন্য রাত ৮ টার দিকে সদর বাজারে একটি শোডাউন করা হয়।

আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্খায় উপজেলা প্রশাসন দুটি পক্ষের সভা বন্ধ করার নির্দেশ প্রদান করেন।

সারওয়ার হোসেন লিটন জানান,বিএনপি’র গঠনতন্ত্র পরিপন্থী এই আহবায়ক কমিটি দেয়া হয়েছে।আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

 

এই বিভাগের আরো খবর