counter তরুণ সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ'র জন্মদিন আজ!

শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

তরুণ সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ’র জন্মদিন আজ!

অনলাইন ডেস্কঃ
৭ ডিসেম্বর সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদের ২০তম জন্মদিন। ২০০০ সালের এই দিনে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের তিয়রহাটী গ্রামের সরদার বাড়ীতে জন্মগ্রহণ করেন তিনি। বাবা মোঃ সুলতান মাহমুদ ও মা মোছাঃ আফরোজা বেগম। দুই সন্তানের মধ্যে তিনি ছোট।
সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ সিরাজগঞ্জের ‘অলিপুর আমডাংগা স্কুল এন্ড কলেজ’ থেকে ২০১৬ সালে এস.এস.সিতে ‘সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট’ এর ইলেকট্রনিক্স বিভাগ থেকে ডিপ্লোমা এবং বর্তমানে অপটিমাম কোচিং এ অধ্যায়নরত রয়েছে।
সাংবাদিকতায় নাসিম আহমেদ রিয়াদ প্রতিদিনের সময়ের প্রকাশক, জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রায় নিজস্ব প্রতিবেদক হিসাবে যোগদানের মধ্য দিয়ে দায়িত্বপালন করছেন।
সাংবাদিকতার আগে নাসিম আহমেদ রিয়াদ বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ম্যাগাজিনে প্রবন্ধ-নিবন্ধ লিখতেন এবং বর্তমানে দুটা শিশুদের জন্যে উপন্যাস লিখছেন।
জন্মদিনের বিশেষ আয়োজন সম্পর্কে তাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। তবে আজকের দিনটি স্মরণীয় করে রাখতে আশিক প্রাইভেট হোম ক্যাম্পাসে ছোট পরিসরে সহপাঠীদের সাথে নিয়ে কেক কেটে হইহুল্লোড় করে ২০তম জন্মদিনটি পালন করতে চাই।’

এই বিভাগের আরো খবর