counter ড. সাজ্জাদ হায়দার লিটনের উদ্যোগে শাহজাদপুরে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ

বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ড. সাজ্জাদ হায়দার লিটনের উদ্যোগে শাহজাদপুরে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ

নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার লিটনের নিজস্ব তহবিল থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শতশত অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দুপুরে তাঁর জন্মস্থান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া গ্রামের নিজস্ব বাসভবনে শারিরীক দুরত্ব মেনে ঈদ উপহার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ড. সাজ্জাদ হায়দার লিটন বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে সাড়া দিয়ে কর্মহীন ও অসহায়দের পাশে খাদ্য সহায়তা থেকে শুরু করে নানাভাবে সহায়তা করে যাচ্ছে যুবলীগ। তারই ধারাবাহিকতায় আমার পক্ষ থেকে আজকে অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আমি সমাজের আরো বিত্তশালীদের ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার লিটনের পক্ষ থেকে ইতিমধ্যে শাহজাদপুর  উপজেলার বিভিন্ন গ্রামে প্রত্যেক বছর খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর