counter ঠাকুরগাঁও ২ আসনে চা শ্রমিকদের ৫০০০ টাকা করে ৩০৬ জনকে চেক প্রদান করেন এমপি দবিরুল

শুক্রবার, ৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনে চা শ্রমিকদের ৫০০০ টাকা করে ৩০৬ জনকে চেক প্রদান করেন এমপি দবিরুল

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: গোটা বিশ্বের জাতি যখন নোভেল করোনা ভাইরাস এ আক্রান্ত,এমন সময় বাংলাদেশ উন্নয়ন থেমে নেই।।আওয়ামী লীগ সরকার ১৬ কোটি মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে ।দরিদ্র ও মেহনতীর মানুষের পাশে থেকে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন দুর্বার গতিতে এগিয়ে চলেছে।।

বঙ্গবন্ধু আদর্শ ও চেতনা বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ মর্যাদা ও সুনাম অক্ষুন্ন রাখতে প্রতিশ্রুতিবদ্ধ কাজ করে যাচ্ছে আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি।

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁ দুই আসনে তারই ধারাবাহিকতায় আজ ১৮/০৬/২০২০ বৃহস্পতিবার সকাল ১১টায় চা শ্রমিকদের জীবনের মান উন্নয়নের জন্য এককালীন ৫০০০ টাকা করে ৩০৬ জনকে মোট ১৫ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।।

বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে শুভ উদ্বোধন করেন আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন,সমাজসেবা অফিসার ফিরোজ সরকার,রনবাগ টি স্টেট কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন সহ আরো অনেকে।।

এই বিভাগের আরো খবর