counter ঠাকুরগাঁও জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে নগদ অর্থ প্রদান করেন ইট ভাটা মালিক সফিকুল ইসলাম

মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে নগদ অর্থ প্রদান করেন ইট ভাটা মালিক সফিকুল ইসলাম

এসএম মশিউর রহমান সরকার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ আর মৃত্যুর মিছিলে থেমে গেছে পৃথিবীর চাকা। নভেল করোনা কোভিড-১৯’র বৈশ্বিক মহামারির সংক্রমন রোধে গত ২৫ মার্চ থেকে সারা দেশে চলছে লকডাউন। এর ফলে শ্রমজীবী মানুষেরা হয়েপরে কর্মহীন। চলছে খাদ্যভাব।

এই কর্মহীন অসহায় মানুষদের খাদ্য সামগ্রী ও ত্রাণ সহায়তার লক্ষে ১৭ মে রবিবার বিকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে নগদ অর্থ সহায়তায় করেছেন বালিয়াডাঙ্গী ইট ভাটা মালিক সমিতির সভাপতি ও ঠাকুরগাঁও জেলা ইট ভাটা মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি, সমাজসেবক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.সফিকুল ইসলাম।

ঠাকুরগাও জেলার সুযোগ্য জেলা প্রশাসক ড.কে এম কামরুজামান সেলিমের হাতে নগদ অংকের অর্থ প্রদান কালে আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ইট ভাটা মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার মো.মুরাদ হোসেন।

বালিয়াডাঙ্গী ইট ভাটা সমিতির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.সফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় ও সংক্রমণ রোধে শ্রমজীবী অসহায় মানুষেরা ঘরে ঘরে অবস্থানের কারণে তাদের যাচ্ছে দৈন্য দশা।
তিনি আরো বলেন, চরম এই দুঃসময়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসন অসহায় মানুষের পাশে থাকছেন, সে জন্য আমি শুধু ইট ভাটা মালিক হিসেবে নয়, একজন জনপ্রতিনিধি ও সমাজসেবক হিসেবে জেলা প্রশাসনের ত্রান তহবিলে নগদ এ অর্থ প্রদান করলাম।

এছারাও তিনি বালিয়াডাঙ্গী উপজেলায় তার নির্বাচনি বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থসহ বিভিন্ন ভাবে সহায়তা করে যাচ্ছে।

এই বিভাগের আরো খবর