মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ধানক্ষে স্কুল ছাত্রের মস্কত বিহীন লাশ উদ্ধার

এসএম মশিউর রহমান সরকার ঠাকুরগাঁওঃ ২৫ এপ্রিল শনিবার সকালে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের পশ্চিম ভোপলা ১নম্বর ওয়ার্ডে রাসেল(১৫) নামে ওই ছাত্রের গলাকাটা মস্তক বিহীন লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল পশ্চিম ভোপলা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে । সে বালাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে অধ্যায়ন করতো বলে জানিয়েছেন স্থানীয়রা।

ভোপলা ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য দুলাল হোসেন বলেন, শুক্রবার (২৪এপ্রিল) রাতে রাসেল নিখোঁজ হয়েছিল। পরিবারে সদস্যরা তাকে অনেক খুঁজা খুঁজি করেও পায়নি। আজ সকালে নিহত ছাত্রের চাচা ইয়াকুব আলী বাড়ীর পাশে ঘাস কাটতে গিয়ে ধান ক্ষেতে তার লাশ দেখতে পায়। পরে তিনি ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারভীরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের পর হত্যার মুলরহস্য বের হবে। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হবে বলেও জানান এ কর্মকর্তা।
মালিকরা মুনাফা ছাড়ার ঝুঁকি নেবেন না, যে মহামারী আসি আসি করছে, তাকে ঘরে ডেকে আনবেন? মিলান কনস্যুলেটের উদ্যেগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন করোনা ভাইরসাসের প্রকোপ থেকে রক্ষা পেতে দাউদকান্দি উপজেলা প্রশাসনের শতর্ক বার্তা সন্তানের এমন মৃত্যুতে হতবিহবল হয়ে পড়েছেন রাসেলের বাবা সাদেকুল। বাকরুদ্ধ হয়ে পড়েছেন মা রোকসনা বেগম। বারবার মূর্ছা যাচ্ছেন তিনি। তাকে সান্তনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না স্বজনরা।

এই বিভাগের আরো খবর