counter ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করেন-সুজন

শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করেন-সুজন

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে শতাধিক আদিবাসী ও হিন্দু সম্প্রদায় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৪ টায় উপজেলার ভানোর ইউনিয়নের ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পূজা উপলক্ষ্যে প্রতিবারের ন্যায় এবারেও ওই এলাকায় অসহায় ও দুস্থ একশত পরিবারের মাঝে এ বস্ত্র বিতরণ করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মো. দবিরুল ইসলামের পুত্র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আপনার ভালবাসায় আমার বাবা পরপর ৭ বার নির্বাচিত সাংসদ। আপনাদের সুখ ও দু:খে সব সময় বাবার পাশাপাশি আমিও আছি থাকবো।

বিতরণের সময় উপজেলা ভানোর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি দেলওয়ার হোসেন সিদ্দিকি, হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক সুজন ঘোষ,ভানোর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম সহ স্থানীয় আ.লীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, প্রতিবছর উপজেলার ভানোর ইউনিয়নের ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পূজা উপলক্ষ্যে আনন্দ মেলার আয়োজন করে মন্দির কর্তৃপক্ষ। মেলা উপলক্ষ্যে বিভিন্ন মানুষের পদচারণায় মন্দির প্রাঙ্গন মিলন মেলায় পরিণত হয়।

এই বিভাগের আরো খবর