counter গাংনীতে পরকীয়ার অভিযোগে প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গাংনীতে পরকীয়ার অভিযোগে প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

রাব্বি আহমেদঃ মেহেরপুরের গাংনীতে পরকীয়া প্রেমের জের ধরে প্রবাসীর স্ত্রীকে আটক। মঙ্গলবার(২২জুলাই) রাত ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর পুলপাড়া থেকে আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে গৃহবধূর শাশুড়ি। আটককৃত হলেন উপজেলার মোহাম্মদপুর বাগপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে কামরুল ইসলাম(৩৭)।

স্থানীয়রা জানান,মঙ্গলবার রাতে পরকীয়ার জের ধরে কাতার প্রবাসী আবুল কালাম আজাদের স্ত্রী দুই সন্তানের জননীর সাবিনা খাতুন(৩০)কে আপত্তিকর অবস্থায় আটক হয়েছে এমন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে গিয়ে দুজনকে বাঁধা অবস্থায় দেখতে পাই।

সাবিনা খাতুন এর শাশুড়ি ফরিদা খাতুন জানান, তার ছেলে মেয়ে দুটোকে ঘুম পাড়িয়ে কামরুলকে ও আমার বেটার বউ সাবিনা খাতুন কে আপত্তিকর অবস্থায় দেখে। আমার স্বামী আব্দুর রশিদকে ডেকে আনি এরপর আমার স্বামী আমার দেবর আকবার কে ডেকে এনে দুজনকে আটক করি এবং কামরুল কে বেঁধে রাখি। তিনি আরো জানান সাবিনা রাতে তালাক নামায় স্বাক্ষর করে গেছে।

সাবিনা আক্তার শাশুড়ি জানান,সাবিনা দীর্ঘদিন ধরে পরকীয়াতে করে আসছে এলাকার বিভিন্ন ছেলের সাথে। এছাড়াও কিছুদিন আগে বাড়ির পাশে নির্মাণাধীন ভবনে বিভিন্ন ছেলেদের সাথে যৌন কাজ চালিয়ে যেত এছাড়াও বাড়ির পাশে পরিত্যক্ত তামাক ধরে অনৈতিক কাজ করতো বলে জানান। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান গত দেড় বছর যাবৎ কামরুলের সাথে তার সম্পর্ক।

কামরুল ইসলাম জানান, আমার এবং সাবিনার দুটি করে সন্তান রয়েছে। গত দেড় বছর যাবত আমাদের দুজনের মধ্যে সম্পর্ক।যেহেতু তার স্বামী প্রবাসে থাকে তার স্বামী তাকে নেবে না সেই বিধায় আমি তাকে বিয়ে করবো।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, স্থানীয়রা দুজনকে আটক করে, আটক করে থানায় সোপর্দ করে, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর