counter কেশরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর হতে চান যুবলীগ নেতা তাপস

মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কেশরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর হতে চান যুবলীগ নেতা তাপস

নিজস্ব প্রতিবেদক : আসন্ন কেশরহাট পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ড (প্রোপার) কে আলোকিত ও মডেল ওয়ার্ড গঠনের লক্ষ্যে মাঠে নেমেছে কেশরহাট পৌর যুবলীগের প্রচার সম্পাদক ও কাউন্সিলর পদপ্রার্থী তাহসিম বিল্লাহ তাপস। তিনি মনে করেন, কেশরহাটের প্রাণ কেন্দ্র ৩ নং ওয়ার্ড থেকেই পৌর আয়ের উৎস সব চাইতে বেশি। এখানে সঠিক নেতৃত্বের কাউন্সিলর নির্বাচিত না হওয়ায় এ ওয়ার্ডের জন-সাধারণ অবহেলিত হয়ে আসছে। এখানে তেমন কোন উন্নয়ন করতে সক্ষম হননি বিগত কাউন্সিলররা। তাই এ প্রপার ওয়ার্ডকে মডেল হিসেবে গড়তে এবং উন্নয় বৃদ্ধি করতে তরুন নেতৃত্বে কোন বিকল্প নেই।

কাউন্সিলর পদপ্রার্থী তাহসিম বিল্লাহ তাপস বলেন, কেশরহাট ৩ নং ওয়ার্ড বাসি শিক্ষিত, দক্ষ, নিষ্ঠাবান, পরিশ্রমী, উন্নয়ন চিন্তাশীল কাউন্সিলর চাইবে। আমি বিগত দিনে এলাকার মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজে অবদান রেখেছি। আগামীতেও এলাকার উন্নয়ন করার জন্যে কাউন্সিলর নির্বাচন করবো। আমাকে ভালবেসে অত্র ওয়ার্ডের সর্বস্তরের নাগরিক বিপুল ভোটে নির্বাচিত করবে।

তিনি আরো বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতা, বঙ্গবন্ধুর এবং তার তনয়া জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তারই কিছু অংশ কেশরহাট পৌরসভার ৩ নং অবহেলিত ওয়ার্ড বাসিকে উপহার দিয়ে সাজিয়ে দিবো ইনশাআল্লাহ।

তাঁর আলোকিত ওয়ার্ড গঠনে বিভিন্ন সমাজ কল্যাণ মূলক কার্যক্রমেও ব্যাপক ভূমিকা তিনি রাখতে চান। পারিবারিক, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভুমিকা বিগত দিনে রেখেছেন। জলাবদ্ধতা নিরসন করে রাস্তা ঘাট মেরামত করেছেন। পড়ালেখার পাশাপাশি সুস্থ ও সুন্দর জীবন গঠনে ব্যায়াম, খেলাধুলার প্রতি আগ্রহ সৃষ্টি করেছেন তরুন প্রজন্মদের মাঝে। ধর্মীয়, সামাজিক ও রাষ্ট্রীয় শিক্ষামূলক কার্যক্রম পালন ও পরিচালনা করায় অংশ গ্রহন করেছেন। অসহায়, এতিমদের শিক্ষা ব্যয় বহন ও তাদের পাশে আনন্দ ভাগাভাগি করার প্রত্যায় ব্যক্ত করেছেন। নারী ও শিশু নির্যাতনের বিরোধে সর্বদা অবস্থান গ্রহণ করবেন। পৌর নগর এলাকা পরিস্কার ও পরিচ্ছন্নতার ব্যাবস্থা করবেন।

এই বিভাগের আরো খবর