counter কাশিপুর ইউনিয়নে নুনতোর বায়তুল কুদ্দুস জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাশিপুর ইউনিয়নে নুনতোর বায়তুল কুদ্দুস জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও ২ আসনে তার ধারাবাহিকতায় আজ ১৩/০৭/২০২০ সোমবার দুপুর ২টায় রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের নুনতোর বায়তুল কুদ্দুস জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এই সময় প্রধান অতিথি হয়ে ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন।।

এ সময় সুজন বলেছেন, করোনাভাইরাস আমাদের বাস্তবতা শিখিয়ে দিয়েছে; দেখিয়ে দিয়েছে কে প্রকৃত ক্ষমতাবান। ক্ষমতার দাপট আর অহঙ্কার করে কোনো লাভ নেই; সবাইকে মরতে হবে। আল্লাহ-ই সকল ক্ষমতার মালিক।

তিনি বলেন, দুনিয়াতে যতই ক্ষমতার প্রভাব দেখান; কিছুই চিরস্থায়ী নয়। ছোট একটি ভাইরাস দিয়ে আল্লাহ আমাদের শিক্ষা দিয়েছেন। করোনা পরিস্থিতি থেকে আমাদের শিক্ষা নেয়া দরকার। পৃথিবীতে মাত্র কিছুদিনের জন্য এসেছি আমরা। সবাইকে মরতে হবে। কিন্তু আখিরাতের জীবনে আমাদের কোনো মৃত্যু হবে না। আখিরাতকে মাথায় নিয়ে দুনিয়াতে কল্যাণের জন্য কাজ করে যেতে হবে। করোনা বুঝিয়ে দিয়েছে কে আপন কে পর। এটি আমাদের জন্য শিক্ষা। তাই কেউ কারও সঙ্গে অহঙ্কার করব না। সবার জন্য সবাই কাজ করব। একে-অপরকে সহায়তা করব।

তিনি বলেন, সারা বিশ্বে অর্থনীতিতে মহামন্দা আসছে। আমাদের এই মহামন্দা সম্মিলিতভাবে মোকাবিলা করতে হবে।করোনায় বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে। কিন্তু আল্লাহর রহমতে করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুপরিকল্পিতভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের প্রত্যেক খাতকে ধীরে ধীরে প্রণোদনার আওতায় নিয়ে আসছেন তিনি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি; আল্লাহ তাকে নেক হায়াত দান করুক।

করোনায় মারা যাওয়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান, ভাষাসৈনিক কামাল লোহানী ও অসুস্থতায় মারা যাওয়া সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের আত্মার মাগফিরাত কামনায় এ দোয়া করা হয়। একই সঙ্গে সাংবাদিক, চিকিৎসক ও প্রকৌশলীসহ করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মাগফিরাত কামনা করা হয়।

  • এ সময় আরো উপস্থিত ছিলেন- রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহারিয়া আজাম মুন্না,হাফেজ মাওলানা মোহাদ্দিস শরিফুল ইসলাম,বিন বাবর আলী,আলহাজ্ব মোঃ মফিজ উদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর