counter এমপি দবিরুলের বরাদ্দে ধনতলা ইউনিয়নে মসজিদ উন্নয়নের জন্য ৭০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে ধনতলা ইউনিয়নে মসজিদ উন্নয়নের জন্য ৭০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির আন্তরিক জোর প্রচেষ্টায় বদলে গেছে ঠাকুরগাঁও ২ আসন , বদলে গেছে জনপদের জীবনযাত্রা, ঘুরে দাঁড়িয়েছে যুব ও তরুণ সমাজ, তার প্রচেষ্টায় কর্মক্ষম মানুষ গাইতে শুরু করছে জীবনের জয়গান, তাঁর আন্তরিকতা ও হাড় ভাঙ্গা পরিশ্রমের কারণে বর্তমানে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ যে কোন সময়ের চেয়ে অনেক বেশী শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তার জ্বলন্ত দৃষ্টান্ত তিনি গণতন্ত্রের মানষকণ্যা দেশরত্ন জননেত্রীর শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ও সাত সাত বার সাংসদ সদস্য।।

আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের সুযোগ্য সন্তান আগামী ঠাকুরগাঁও ২ আসনের কর্নধর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন পরোপকারে তিনি নিবেদিত।সাধারণদের কাছে তিনি অসাধারণ এবং অসাধারণদের কাছে তিনি সাধারণ।

থেমে নেই ঠাকুরগাঁও -২আসনের উন্নয়ন,গ্রাম থেকে গ্রাম পর্যায়ে চলছে উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার বিকাল ৫টায় বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহাদয়ের বিশেষ বরাদ্দ থেকে সরজমিনে গিয়ে বন্দর পাড়া জামে মসজিদ নগদ ৩০,০০০টাকা এবং আনসার হাট জামে মসজিদ নগদ ৪০,০০০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে স্ব-স্ব প্রতিষ্টানে গিয়ে অনুদান প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিথ ছিলেন ধনতলা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো: দুলাল রবানী সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতা কর্মী বিন্দ।

এই বিভাগের আরো খবর