counter আলহাজ্ব সফিকুল ইসলামের পক্ষ থেকে ২৯০ টি কর্মবঞ্চিত পরিবার পেল ঈদ উপহার।।

শুক্রবার, ৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আলহাজ্ব সফিকুল ইসলামের পক্ষ থেকে ২৯০ টি কর্মবঞ্চিত পরিবার পেল ঈদ উপহার।।

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (COVID -19) প্রাদুর্ভাব ভয়ংকর ছোবলে বিশ্বজুড়ে মানুষ এখন ভীত সন্ত্রস্ত। এর ত্রাহি রূপ ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে পুরো পৃথিবীকে। উদ্ভূত এ পরিস্থিতিতে ক্ষয়ক্ষতির আশঙ্কা এড়াতে বিশ্বের অধিকাংশ দেশকে লকডাউনের আওতায় আনা হয়েছে তবে বাংলাদেশ তার ব্যতিক্রম নয়। গত ২৬ মার্চ থেকে বন্ধ রাখা হয়েছে অফিস, শিক্ষাপ্রতিষ্ঠান, কলকারখানা।করোনা ভাইরাস (COVID -19) গোটা দেশের ন্যায় বালিয়াডাঙ্গী উপজেলার অর্থনৈতিক অবস্থা ভঙ্গুর।।

তাই আজ ২৩/০৫/২০২০ শনিবার সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম এর পক্ষ থেকে ২৯০ টি অসহায় ও কর্মবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ, শাড়ী,লুঙ্গী এবং খাদ্যসামগ্রী বিতরন করা হয়।।

এর মধ্যে ৫০ জন কে নগদ অর্থ ৫০০ টাকা, ৪০ জন কে শাড়ী, লুঙ্গী এবং ২০০ জন কে খাদ্য সামগ্রী দেওয়া হয়।।ঈদ উপহার বিতরন করার সময় উপস্তিত ছিলেন আলহাজ্ব সফিকুল ইসলামের সহধর্মীনি বিলকিস ইসলাম।।

এ সময় তিনি বলেন ঈদ মানে আনন্দ ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য করোনার প্রাদুর্ভাবে অসহায় কর্মহীনদের মাঝে আমাদের এ সামান্য উপহার।।

এই বিভাগের আরো খবর