counter আকরাম চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা হয়ে রাতের অন্ধকারে অসহায় মানুষের বাড়ী বাড়ী পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী

মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আকরাম চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা হয়ে রাতের অন্ধকারে অসহায় মানুষের বাড়ী বাড়ী পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী

  • 37
    Shares

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে চলছে মহামারী আর মৃত্যুর মিছিল। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৮নং বড়বাড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব, দুস্থ ও কর্মহীন পরিবার গুলিতে মানবতার ফেরিওয়ালা হয়ে বাড়ীতে বাড়ীতে খাদ্যের ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন ৮নং বড়বাড়ী ইউপি’র চেয়ারম্যান আলহ্জ্ব মোঃ আকরাম আলী।

গতকাল ১৯ মে মঙ্গলবার নিজেস্ব অর্থায়ানে মিস্ত্রিপাড়া, গোলবস্তি, উত্তর বালিয়াডাঙ্গী, হিন্দুপাড়া, ডাঙ্গীপাড়া, আলী পাম্পের ফকিরবস্তি, ফুলতলা ও চরকডাঙ্গীসহ ১, ২ ও ৩ নং ওয়ার্ডের অসহায়, গরিব, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।
৮নং বড়বাড়ী ইউপি’র চেয়ারম্যান আলহ্জ্ব মোঃ আকরাম আলী জানান, সরকারী ভিজিএফ, ভিজিডি ও মাননিয় প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ বিতরণ ছাড়াও আমি আমার ব্যক্তিগত অর্থায়ানে ইতোমধ্যে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের ত্রাণ পাওয়ার যোগ্য পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ী বাড়ী পৌঁছে দিয়েছি।

তিনি আরো বলেন, ঈদের আগেই বাকি ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। তাকে প্রশ্ন করা হলে, ত্রাণ সামগ্রীর প্রতিটি ব্যাগের মাঝে রয়েছে- চাল, ডাল, ছোলা বুট, আলু, পেয়াজ, লবন, চিনি, সাবান, ভোজ্য তেল ও মাস্ক। বিতরণ কাজে সাথে থেকে সহযোগীতা করেছেন, বালিয়াডাঙ্গী সরকারপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আহাম্মদ হোসেন, জাহাঙ্গীর আলম, মোজাম্মেল হক ও স্থানিয় স্বেচ্ছাসেবীরা। আলহ্জ্ব মোঃ আকরাম আলী সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও করোনা সংক্রমণ রোধে করনিয় সর্ম্পকে অবগত করান।

এই বিভাগের আরো খবর