counter আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মনিরুজ্জামানের প্রাণঢালা শুভেচ্ছা

শনিবার, ৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মনিরুজ্জামানের প্রাণঢালা শুভেচ্ছা

প্রবাসী ডেস্কঃ
গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ৭২ বছরে পা দিল টানা তৃতীয় মেয়াদে রাষ্ট্রের ক্ষমতায় থাকা দলটি। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেয় আওয়ামী লীগ। ‘বঙ্গবন্ধু, আওয়ামী লীগ, বাংলাদেশ’—ইতিহাসে এই তিনটি নাম একই সূত্রে গাঁথা।

২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন রোম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান।

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অস্ট্রিয়া আওয়ামী রোম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান বলেন, সংগঠনের অগণিত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অন্য জাতীয় নেতাদের।

রোম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান আরও বলেন, এই সংগঠনের নেতৃত্বেই একসময় ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানী, সংগ্রামী জননেতা মওলানা আবদুর রশীদ তর্কবাগীশসহ প্রখ্যাত নেতৃবৃন্দ। আমরা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর এই মুহূর্তে গভীর শ্রদ্ধা ভরে সব জাতীয় নেতাকে স্মরণ করছি। তিনি আরো বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ পরিচালিত হচ্ছে এবং এই সংগঠনের কাছে দেশবাসীর দৃঢ় প্রত্যাশা বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ কয়েম করবেন। সকলে নেত্রীর জন্যে দোয়া করবেন।

এই বিভাগের আরো খবর