counter অসহায় কৃষকদের জন্য এমপি বুবলীর ধান কাঁটার মেশিন

বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

অসহায় কৃষকদের জন্য এমপি বুবলীর ধান কাঁটার মেশিন

নিজস্ব প্রতিবেদকঃ প্রাণঘাতী করোনাভাইরাসে শ্রমিক সংকটের কারণে জমির পাকা ধান নিয়ে বিপাকে পড়েছেন অসহায় কৃষকরা। দুশ্চিন্তার ভাঁজ কৃষকের মাথায়। এর ওপর কালবৈশাখী ঝড় মরার উপর খাড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনাক্রমে নরসিংদীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীর উদ্যোগে কৃষকের মুখে হাসি ফুটাতে প্রতিনিধির মাধ্যমে ২ কৃষকের আনুমানিক ৫ বিঘা জমির পাঁকা ধান মেশিনের মাধ্যমে কেটে মাড়াই করে দেওয়া হয়েছে। সোমবার (১৮ মে) শীলমান্দী ইউনিয়নের বাগহাটা গ্রামের মজিদ খন্দকার ও দেলোয়ার হোসেন এর জমির পাঁকা ধান কেটে মাড়াই করে দেওয়া হয়।

এসময় কৃষক মজিদ খন্দকার বলেন, নরসিংদীর মহিলা এমপি বুবলী আপাকে জানানোর পরে মেশিন পাঠিয়ে আমাদের ধান কেটে দিয়েছে, আমরা খুবই খুশি আমাদের বিপদের দিনে ওনাকে পাশে পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এবিষয়ে এমপি তামান্না নুসরাত বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,কৃষক বাঁচলে বাঁচবে দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানকে বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বিগত দিনে যেভাবে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি,তেমনি করে সবসময় পাশে থাকতে চাই, আমি অসহায় মানুষের পাশে ছিলাম আছি থাকবো।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সদস্য আসাদুল হক আসাদ,মোঃ এরশাদ মিয়া,দিদারুল আলম দিদার,ইমরান,রাজু,সুজন, খাইরুল ইসলাম, মোজাম্মেল হক সোহাগ,রুমান প্রমুখ ।

এই বিভাগের আরো খবর